“আমরা নিজেদের মধ্যে ন্যায় প্রতিষ্ঠার জন্য সংগ্রাম করবো, লড়াই করবো, আন্দোলন করবো, প্রয়োজনে ঝগড়া করবো কিন্তু, সেটা করবো আমাদের দেশের শান্তি প্রতিষ্ঠার জন্য আমাদের নিজেদের মধ্যে ন্যায় প্রতিষ্ঠার জন্য।

Gear Out: BANGLADESH

তবে একটা কথা মনে রাখবে এই ঝগড়া-লড়াই এর মানে এই নয় যে আমরা দেশের স্বার্থকে অবজ্ঞা করবো, মনে রেখো যখন দেশের স্বার্থ আসবে তখন আমরা সবাই একটাই দল আমরা বাংলাদেশী আমরা মুসলমান। লাখো শহীদের রক্তে কিনা আমাদের এ দেশ। আমাদের দেশের স্বার্থ আসলে আমরা এক হয়ে যাই, সেই ক্ষেত্রে এক বিন্দু ছাড় দেয়া হবে না।

এই বাংলায় দ্বিত্বীয় কোন মির্জাফ‌রের স্থান হবেনা হবেনা হবেনা হবেনা। সিংহাসনের আশায় দেশ হারানোর মতো বোকা আমরা নই। হে ভীনদেশী শকূনের দল, আমাদের নিজেদের মধ্যে লড়াই দেখে ভাবছো, এখনই সময় দেশটাকে দখল করার কিংবা এদেশটাকে শোষণ করার, সাবধান! শুনে রাখো এই চিন্তা ভুলেও করো না যদি তোমরা এদেশের স্বাধীনতার ইতিহাস জেনে থাকো তবে এটাই জানবেন যে দেশের স্বার্থে আমরা জীবন দিতে দ্বিধা করি না।

যারা ভাবছো রোহিঙ্গাদের দিয়ে তোমরা তোমাদের প্রথম পদক্ষেপ দিলে, মনে রেখো আমরা মানবতাবাদী তাই মানবতাকে হৃদয়ে ধারণ করি। খোদার কসম ওয়াল্লাহি, বিল্লাহি, তাল্লাহি, এর বাইরে কিছু চিন্তা করোনা করোনা করোনা।

তোমরা আমাদের অগ্রগতি দেখে হিংসা করো না আমাদেরকে থামিয়ে রাখার মতো শক্তি আল্লাহ ছাড়া কেউ রাখে না। আমরা এই বাংলার সন্তান, সোনার বাংলা গড়বো এই মূলমন্ত্রে আমরা সদা জাগ্রত।

Love is life, life is love, every where is love.”